Header Ads

বন্ধ হচ্ছে বেশ কিছু বাংলা ধারাবাহিকের শুটিং




বন্ধ হচ্ছে বেশ কিছু বাংলা ধারাবাহিকের শুটিং



টলি বাংলা ওয়েব ডেস্ক
বাংলা টেলি জগতে সমস্যা লেগেই রয়েছে। আর যার মূলে রয়েছে টেকনিশিয়ানের পারিশ্রমিক। পরিস্থিতি এমন যে বন্ধ হয়ে যেতে পারে বেশ কিছু ধারাবাহিকের শ্যুটিং। টেকনিশিয়ানদের পারিশ্রমিক নিয়ে প্রযোজকদের সঙ্গে অসন্তোষ চলছিল অনেকদিন ধরেই। এবার তা তীব্র আকার নিল। সম্প্রতি যার ফলশ্রুতি ধর্মঘট।

আপাতভাবে এই বিষয় নিয়ে প্রোডিউসার্স-গিল্ডের বৈঠক হওয়ার কথা। পরবর্তী শ্যুটিং-এর সিদ্ধান্ত নেওয়া হবে সেখানেই। মুলত বাংলা ধারাবাহিকের পারিশ্রমিক  নিয়ে টেকশিয়ানদের অভিযোগ - শ্যুটিং-টাইম বাড়িয়ে নানান অজুহাত দেখিয়ে বেশিরভাগ সময়ে তাদের কে দিয়ে অতিরিক্ত কাজ করিয়ে নেয় প্রযোজকেরা। কিন্তু সেই অতিরিক্ত সময়ের পারিশ্রমিক তারা পান না।
একই সঙ্গে তাদের দাবী এই যে - কলটাইম দেওয়া হোক সকালের দিকে। তবে ঠিক সময়ে শিফ্‌ট শেষ করা যাবে। কিন্তু প্রযোজক সংস্থার পাল্টা যুক্তি, শ্যুটিংয়ের সময় কখন ঘড়ির কাঁটা অনুযায়ী ঠিক করা যায় না। কিন্তু তাতেও টেকনিশিয়ানরা তাদের অবস্থানে অনড়।   


সম্প্রতি এই সমস্যা আরও বেড়ে যায় যখন চ্যানেল থেকে প্রোডাকশন হাউস গুলকে নির্দেশ দেওয়া হয় যে - নুন্যতম সাত দিনের এপিসোড ব্যাঙ্ক জমা রাখতে হবে। ফলে এর পুরো চাপ গিয়ে পড়ে টেকনিশিয়ানদের উপর। আর তাতেই ঘটে যায় বিপত্তি। আপাতত সব বিষয়টা গিল্ডের বৈঠকের উপর নির্ভরশীল।   
অবশেষে শুটিং শুরু হল বাংলা ধারাবাহিকের - উঠল ধর্মঘট 

Credit
Photo : Google
For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page


( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

No comments

Powered by Blogger.