Header Ads

কম বাজেটে সৌমাল্যের জমজমাট থ্রিলার ছবি - Kuch Kisse Aise Bhi Hote Hain




কম বাজেটে সৌমাল্যের জমজমাট থ্রিলার ছবি Kuch Kisse Aise Bhi Hote Hain 


টলি বাংলা ওয়েব ডেস্ক
সৌমাল্য দত্ত পরিচিত একজন শর্ট ফিল্ম মেকার ও অভিনেতা হিসেবে। এর আগে বেশকিছু কাজ করেছেন তিনি। তবে সম্প্রতি তার নির্মিত একটি হিন্দি শর্ট ফিল্ম সাড়া ফেলে দিয়েছে ওয়েব জগতে। আরে না না - ১ লাখ ভিউ হয়নি আবার কোন তারকাও পিঠ চাপরে দেয়নি তাকে।



তবে "Kuch Kisse Aise Bhi Hote Hain" নামক হিন্দি ছোট ছবিটির মধ্যে তুলে ধরেছেন একটি টানটান গল্প। বর্তমানে ইউটিউব নামক ফ্রি প্ল্যাটফর্মে ভালো থেকে খারাপ ছবির সংখ্যাই বেশী। তার একমাত্র কারন হল - পকেটে সামান্য কিছু টাকা আর একটা ক্যামেরা জোগাড় করতে পারলেই ব্যাস আপনিও ফিল্মমেকার। আলু বেচা আর সিনেমা বানানো এক জিনিস। আর যার ফলে প্রায় প্রতিদিন জন্ম হচ্ছে একের পর এক পঙ্গু, বিকলাঙ্গ জারজ সন্তানের।

এবার এই ছবি নিয়ে কিছু কথা বলা জরুরি। বরাবরই থ্রিলার ধর্মী ছবির দিকেই বেশি ঝোঁক এই তরুণ পরিচালকের। এই ছবিও তার ব্যাতিক্রম নয়।
ছবির একটি দৃশ্য )

সদ্য বিবাহিত দম্পতি আদিত্য ও প্রিয়া। ভালোবেসে বিয়ে করেছে তারা। মোটের উপর সবকিছু ঠিকই চলছিল। কিন্তু হঠাৎ-ই প্রিয়ার ফোনে আসতে থাকে অজানা ব্যাক্তির ফোন কল। ভেসে আসে প্রাণনাশের হুমকি। মূলত এই বিষয়কেই কেন্দ্র করে রহস্য দানা বাঁধতে শুরু করে। পরবর্তী সময়ে জানা যায় এই উড়ো ফোন কলের পেছনে রয়েছে প্রিয়ার প্রাক্তন প্রেমিক। একজন উকিলের পরামর্শ অনুযায়ী তারা দেখা করতে যায় সেই ছেলেটির সঙ্গে।



কিন্তু না - আপনি যেমন ভাবছেন গল্পের শেষটা একদমই তেমন নয়। গল্পের চলন বেশ গতিময়। সিনেমাটোগ্রাফি মানানসই। তবে বেশ কিছু ভুল হিন্দি শব্দের ব্যবহার রয়েছে। হিন্দি ভাষায় আরও স্বচ্ছন্দ হতে হবে তাদের। আলোর প্রয়োগ আরও ভালো করা যেত। ছবির অন্যান্ন দৃশ্যের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে স্টক শর্ট ব্যবহার করা যেত। ক্লাইম্যাক্স দৃশ্যের পরিকল্পনা আরও জমজমাট হলে ভাল হত।



তবে সবমিলিয়ে আপনি এই ছবিটি আপনার মোবাইলের ডেটা প্যাক ব্যবহার করে দেখতেই পারেন। একদম নো বাজেটে তৈরি এই ছবি প্রশংসার দাবী রাখে।

ছবিতে অভিনয় করেছেন সৌমাল্য দত্ত, পল্লবী দাস, রাইমা মন্ডল, অভীলাশ ঘোষ, অমিত সোনি। চিত্রগ্রহন - সজল দাস। সম্পাদনা - সুব্রত দাস। ছবির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ এবং মুখ্য চরিত্রে পরিচালক নিজেই সৌমাল্য দত্ত। ছবিটি প্রযোজনা করেছেন - রিয়া ভট্টাচার্য দত্ত ও রীনা দত্ত।

Review : Sourav Kanjilal

Credit
Photo : Google
For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page

( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

No comments

Powered by Blogger.