Header Ads

দেবকে খতম করার রাজনীতি


দেবকে খতম করার রাজনীতি



টলি বাংলা ওয়েব ডেস্ক
দেবকে খতম করার নোংরা রাজনীতি শুরু হয়েছিল তাকে সংসদ হবার জন্য বাধ্য করার দিন থেকে। একথা দেব ভক্তরা সবাই জানেন যে, রাজনীতিতে আসতে তিনি চাননি। তার জেঠুরা সি.পি.এম করা মানুষ। সি.পি.এম সস্তা চমকের রাজনীতি করে না। শহীদ দিবসে টালিগঞ্জের বহু শিল্পী কে বাধ্য করা হয় মঞ্চ আলোকিত করার জন্য।



সম্প্রতি একটি ইলেকট্রনিক্স মিডিয়ার সাক্ষাৎকারে দেব স্বীকার করলেন যে তিনি সংসদ হয়ে ঘাটালের মানুষদের সঙ্গে এক রকম প্রতারণা করেছেন। সংসদে উপস্থিত থাকবার অবকাশ তার থাকে না। দেব এও বলেন যে, একটি প্রোডাকশন হাউজের সঙ্গে চুক্তির শেষ হবার পরে মুক্ত মানুষের মত চেষ্টা করে যাচ্ছেন ভালো ছবি তৈরি করে ভালো অভিনয় করতে। টালীগঞ্জের মাফিয়ারা দেবকে এই পরিসরও দিতে চায় না। তার প্রযোজিত ছবি হল পায় না। দু'চারটে হলে তার ছবি ভালো ব্যবসা করা সত্ত্বেও মাঝপথে ছবি তুলে দেওয়া হয়। দেব বর্তমানে নোংরা রাজনীতির চক্রব্যূহে বন্দি।



গত ৭-৮ বছরে বাংলার শিল্পী বুদ্ধিজীবীদের অবস্থাটা হলো - হয় শাসকদের জয় গান করো, নয়তো চুপ করে থাকো। দালাল হতে না পারলে তোমার ক্যারিয়ার শেষ করে দেয়া হবে। অনেকেই তাই শাসকের পায়ে নতজানু হয়ে ফুঁসছেন। মেরুদন্ড সোজা রাখা যাচ্ছে না।


দেব বেশ কিছু ক্ষেত্রে প্রতিবাদ করেছেন। শাসকের যা অপছন্দের। দেব ভক্তরা কেন ভাবছেন না - যে বাংলা সিনেমা শিল্পে যে তানাসাহি চলছে, তাতে করে বাংলা সিনেমা ধ্বংস হতে বসেছে। দেব ভক্তরাই পারেন দেব কে চক্রভূহ থেকে মুক্ত করে আনতে। যদি তারা দেব কে সম্মান করেন।

বিশেষ প্রতিবেদন - ঝর্না চক্রবর্তী 

Credit
Photo : Google

For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page

( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

No comments

Powered by Blogger.