Header Ads

আসতে চলেছে ওয়েব সিরিজ "বিদ্রোহী"


আসতে চলেছে ওয়েব সিরিজ "বিদ্রোহী"

টলি বাংলা ওয়েব ডেস্ক
স্পাইডার ম্যান, সুপ্যার ম্যান থেকে শুরু করে শক্তিমান,কৃষ, রাওয়ানের মত বহু সুপারহিরো এতদিন সিনেমা জগতে মানুষের মনোরঞ্জন করেছে। এই ধরনের সুপারহিরো চরিত্রের সন্ধান কার্টুনেও মিলেছে বার বার। শুধু সুপারহিরো নয়, সুপার হিরোইন-রাও ক্রমশ আত্মপ্রকাশ করেছে। বাংলা কার্টুন চরিত্রে বাটুল দি গ্রেটও অনেকাংশেই সেই তালিকায় পড়ে। এবার বাংলা ভাষায় আসতে চলেছে এমনই এক সুপারহিরোএমনটাই দাবী নির্মাতাদের।

রাত ৩ টে ১৫ থেকে সাবধান





তরুণ অভিনেতা ও পরিচালক সৌমাল্য দত্ত নিয়ে আসছেন এমনই এক ওয়েব সিরিজ, যার নাম - "বিদ্রোহী"। তবে রুপোলী পর্দা বা টেলিভিশনে নয়, আপনার হাতের স্মার্ট ফোনের ইউটিউবে। কিন্তু কে এই বিদ্রোহী ? কি তার উদ্দেশ্য ? কেনই বা তার আবির্ভাব ? সব প্রশ্নের উত্তর দিলেন পরিচালক।



পরিচালকের কথায়, 'বিদ্রোহী' আর পাঁচটা সুপার হিরোর মত নয়। তার কোন অলৌকিক শক্তি নেই। এই বিদ্রোহীর লড়াই অন্যায়ের বিরুদ্ধে। প্রসঙ্গত এই ওয়েব সিরিজকে খানিকটা সিকুয়াল বলা চলে। এর আগে সৌমাল্য দত্তের 'অধরা' নামক একটি ছবি ইউটিউব মুক্তি পায়। এর রেশ ধরেই আবার তিনি নির্মাণ করেন 'অধরা-২'। তবে 'অধরা' নায়কের গল্প নয়, এক খলনায়কের গল্প। 'অধরা' একজন প্রতারক। আপাতপক্ষে তাকে নায়ক হিসেবে মনে হলেও সে নানান কৌশলে মানুষের সঙ্গে প্রতারণা করে। যাকে ধরেও ধরা যায়না। তাই তার নাম 'অধরা'। এই ভাবেই গল্প এগিয়েছিল আগের দুটি ছবিতে।



তবে এই নতুন ওয়েব সিরিজ "বিদ্রোহী"র অধরা ধরা দেবে নতুন রুপে। মানুষের শত্রু নয়, বন্ধু হিসেবে। তার সহকারী হিসেবে রয়েছে সিংহী ও তড়িৎ। তার লড়াই মূলত গোখরো, ক্যাকটাস এবং ডেমনকের বিরুদ্ধে। এরাই এই ওয়েব সিরিজের নেগেটিভ চরিত্র। "বিদ্রোহী" মুক্তি পেতে চলেছে আগামী এপ্রিল মাসে। 
(ওয়েব সিরিজের প্রথম লুক)


এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেতা পার্থ মিত্র, প্রসেনজিৎ পাল, মিতা বোস, দোলন মজুমদার, সুমনা, সৈকত ঘটক, যুবরাজ বাল্মিকি। মুখ্য চরিত্রে রয়েছেন সৌমাল্য দত্ত। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে ফিল্মম্যানিয়া এন্টারটেইনমেন্ট। তাদের ইউটিউব চ্যানেলেই মুক্তি পাবে "বিদ্রোহী"। এখন দেখার কথা এই ওয়েব সিরিজ দর্শকের কাছে কতটা জনপ্রিয় হয়।  

প্রতিবেদন ঃ সৌরভ কাঞ্জিলাল

Credit
Photo : Soumalyo Dutta


For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page


( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

No comments

Powered by Blogger.