Header Ads

অবশেষে আসতে চলেছে "বিদ্রোহী"-র মহাপর্ব


অবশেষে আসতে চলেছে "বিদ্রোহী"-র মহাপর্ব

টলি বাংলা ওয়েব ডেস্ক
ফিল্মম্যানিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ওয়েব সিরিজ "বিদ্রোহী" ইতিমধ্যে অনলাইন প্লাটফর্ম ইউটিউবে মুক্তি পেয়েছে। প্রথম চারটি পর্বে এই ওয়েব সিরিজের গল্প তার নিজ গতিতে এগিয়ে চলেছে। ওয়েব সিরিজের গল্প যখন ক্লাইম্যাক্সে গিয়ে পৌঁছেছে, ঠিক তখনই কিছু অনিবার্য কারণবশত হঠাৎই বন্ধ হয়ে যায় বাংলার এই সুপার হিরো ওয়েব সিরিজের স্ট্রিমিং। দর্শকদের মধ্যে উৎকণ্ঠা বাড়তে থাকে বিদ্রোহী ওয়েব সিরিজের শেষাংশ নিয়ে।

এই বিষয়ে এই ছবিটির নির্মাতাদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানায় যে, বেশ কিছু টেকনিক্যাল, ইকোনমিক্যাল ও নানান কারণে হঠাৎই থমকে যায় এই ওয়েব সিরিজের শুটিং। ফলত বন্ধ হয়ে যায় ওয়েব সিরিজের ইউটিউব স্ট্রিমিং। তবে খুশির খবর এই যে অবশেষে আসতে চলেছে বিদ্রোহী ওয়েব সিরিজের শেষাংশ "বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেল"।



এই ওয়েব সিরিজটি ফিল্মম্যানিয়া এন্টারটেইনমেন্টর প্রযোজনায় মুক্তি পেয়েছিল। ওয়েব সিরিজের স্ট্রিমিং থমকে যাওয়ার পর সাহায্যের হাত বাড়িয়ে দেয় A.M.S Motion Pictures. গত চারটি পর্বে এই ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে ছিলেন মুখ্য অভিনেতা ও বিদ্রোহী ওয়েব সিরিজের রচয়িতা সৌমাল্য দত্ত। কিন্তু "বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেল"-এর পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিমেষ মুখোপাধ্যায়।

বিদ্রোহী ওয়েব সিরিজের এই মেগাপর্বে দর্শকদের জন্য অপেক্ষা করছে বেশ কিছু চমক। এই পর্বে বিদ্রোহীর সঙ্গে আগমন ঘটতে চলেছে আরও দুটি সুপারহিরো চরিত্রের। তাদের মধ্যে একজন পুরুষ ও একজন মহিলা চরিত্র। তড়িৎ এবং সিংহ। প্রসঙ্গত ইতিমধ্যেই এই দুই চরিত্রের সঙ্গে দর্শকদের পরিচয় ঘটেছে, তবে সুপারহিরো হিসেবে নয়। এই দুটি চরিত্র বিদ্রোহীর মতোই অন্ধকার জগত থেকে উঠে আসা।



দেবরাজ রায়ের তত্ত্বাবধানে একদা কুখ্যাত অপরাধী 'অধরা' হয়ে ওঠে 'বিদ্রোহী' দুর্বলের মাসিহা। এবার বিদ্রোহীকে তার সংকল্পে এগিয়ে যেতে সাহায্য করবে এই দুই সুপারহিরো চরিত্র সিংহ এবং তড়িৎ। সঙ্গে রয়েছে দেবরাজ রায়ের দেওয়া বিশেষ গ্যাজেট। বিদ্যুতের গতিতে যেকোনো কিচু ছিনিয়ে নিতে পারে এই তড়িৎ। সমাজকে অন্ধকার জগতের হাত থেকে মুক্তি দিতে যে সংকল্প বিদ্রোহী গ্রহণ করেছেতার পরবর্তী টার্গেট হলো ডেমন। বিদ্রোহী ওয়েব সিরিজের এই মেগা পর্বে দেখা যাবে বিদ্রোহী-তড়িৎ-সিংহী বনাম কুখ্যাত অপরাধী ডেমন-এর লড়াই।




এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেতা পার্থ মিত্র, প্রসেনজিৎ পাল, মিতা বোস, দোলন মজুমদার, , সৈকত ঘটক, সুমনা নন্দী, যুবরাজ বাল্মিকী ও অন্যান্ন। মুখ্য চরিত্রে রয়েছেন সৌমাল্য দত্ত। "বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেল"এর প্রযোজনার দায়িত্বে A.M.S Motion Pictures. সঙ্গে রয়েছে ফিল্মম্যানিয়া এন্টারটেইনমেন্ট। অত্যন্ত স্বল্প বাজেটে এই ওয়েব সিরিজের নির্মাণ শুরু হলেও এই মহা-পর্বটি আগের থেকে অনেক বেশি জাঁকজমকপূর্ণ হবে বলে জানিয়েছেন  নির্মাতারা। খুব শীঘ্রই আসতে চলেছে বিদ্রোহী ওয়েব সিরিজের মহাপর্ব "বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেল"।

প্রতিবেদন : সৌরভ কাঞ্জিলাল

রাত ৩ টে ১৫ থেকে সাবধান



Credit
Photo : Google

For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page


( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

1 comment:

  1. Mail AMS Motion Pictures for more updates
    amsmotionpictures@gmail.com

    ReplyDelete

Powered by Blogger.