Header Ads

মুক্তি পেল বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেলের টিজার


মুক্তি পেল বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেলের টিজার

টলি বাংলা ওয়েব ডেস্ক
দীর্ঘ অপেক্ষার পর অবশেষে মুক্তি পেল বাংলার প্রথম সুপারহিরো বিদ্রোহী ওয়েব সিরিজের অন্তিম ও মহাপর্ব বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেল”-এর টিজার। ছবির নির্মাতাদের সাথে কথা বলে জানা গেল যে গত পয়লা বৈশাখে শুরু হওয়া বিদ্রোহী দ্যা সুপারহিরোওয়েব সিরিজের প্রথম সিজনের সমাপতন ঘটবে এই মহাপর্ব দিয়ে।


এতদিনের ৪টি এপিসোডে দর্শক বন্ধুরা দেখেছেন কিভাবে অধরা নামের এক কুখ্যাত অপরাধী জীবনের থেকে শিক্ষা নিয়ে বিখ্যাত বৈজ্ঞানিক ডঃ দেবরাজ রায়ের সহায়তায় হয়ে ওঠে সমাজের  রক্ষক এক সুপারহিরো বিদ্রোহী এবং একে একে নির্মূল করে গোখরো, ক্যাকটাসদের মত ভয়ংকর সব ক্রিমিনালদের। এইবার মহাপর্বে দেখা যাবে সবচেয়ে ভয়ংকর ক্রিমিনাল ডেমনকে বিদ্রোহী কিভাবে শায়েস্তা করে বা আদৌ করতে পারে কিনা।



গত ৪টি পর্বে পরিচালনার দায়িত্বে মূখ্য অভিনেতা সৌমাল্য দত্ত স্বয়ং থাকলেও এই মহাপর্বটির পরিচালনার দায়িত্বে আছেন অনিমেষ মুখার্জী। কাহিনী চিত্রনাট্য সৌমাল্য দত্তর। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পার্থ মিত্রদোলন মজুমদারঐন্দ্রীলা বসুগৌতম গুপ্তযুবরাজ বাল্মীকি এবং বিদ্রোহীর চরিত্রে সৌমাল্য দত্ত। ছবিটি প্রযোজনা করছে এ.এম.এস মোশন পিকচার্স এবং সহযোগী প্রযোজনায় আছে ফিল্মানিয়া এন্টারটেনমেন্ট।





বিদ্রোহী দ্যা ফাইনাল ব্যাটেলদেখা যাবে শুধুমাত্র এ.এম.এস মোশন পিকচার্সের ইউটিউব চ্যানেলে। নিচের লিংকে ক্লিক করে দেখুন এই ওয়েব সিরিজের টিজার -




প্রতিবেদন : সৌরভ কাঞ্জিলাল



রাত ৩ টে ১৫ থেকে সাবধান



Credit
Photo : Collected

For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page


( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

No comments

Powered by Blogger.