Header Ads

সৌমাল্য এর ব্রহ্মদৈত্য হোয়ে ওঠার গল্প - Brombhodoity Bengali Movie 2020

 

সৌমাল্য এর ব্রহ্মদৈত্য হোয়ে ওঠার গল্প


টলি বাংলা ওয়েব ডেস্ক
সম্প্রতি হইচই OTT প্লাটফর্মে মুক্তি পেয়েছে অভিরুপ ঘোষ পরিচালিত ছবি ব্রহ্মদৈত্য। এই ছবিটি মুক্তির সাথে সাথেই গোটা বাংলায় সাড়া ফেলে দিয়েছে। এই ছবির প্রধান আকর্ষণ ছবির পরিচালনা, চিত্রনাট্য এবং অবশ্যই মূল চরিত্রে অভিনেতা সৌমাল্য দত্ত এর হাড়হীম করা অভিনয়।


এছাড়াও এই ছবিতে প্রধান চরিত্রে সায়নী ঘোষএকটি ক্যামিও চরিত্রে রুদ্রনীল ঘোষ অভিনয় করেছেন। এরকম নামকরা অভিনেতা থাকা সত্ত্বেও খুব অল্প সংলাপে শুধুমাত্র অভিব্যক্তি ও বডি ল্যাঙ্গুয়েজকে হাতিয়ার করে সৌমাল্য দত্ত ঠিক যতবার পর্দায় উপস্থিত হয়েছেন, ততোবারই দর্শক চোখ ফেরাতে পারেননি। সমগ্র সিনেমা জুড়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতে তিনি সফল হয়েছেন।

 

এই বিষয়ে ব্রহ্মদৈত্য চরিত্রাভিনেতা সৌমাল্য দত্ত জানিয়েছেন, "পরিচালক অভিরুপ ঘোষ যখন আমায় এই চরিত্রটির প্রস্তাব দেন, আমি দারুণ উৎসাহে প্রস্তাবটি লুফে নিয়েছিলাম। কারণ এই ধরনের চ্যালেঞ্জিং চরিত্রের অফার হয়তো আর আসবেনা। যখন পরিচালক বলল যে এর জন্য মাথা ন্যাড়া করতে হবে, চোখে লেন্স পড়তে হবে, প্রস্থেটিক মেকাপ করতে হবে যা বেশ কষ্টসাধ্য। কিন্তু  আমি অন্য টিভি সিরিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিয়ে, সম্পূর্ণ মাথা কামিয়ে ব্রহ্মদৈত্য ছবিটির জন্য মানসিক প্রস্তুতি নিচ্ছিলাম।"

 


ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেতা সৌমাল্য দত্ত আরো বলেন,  "অভিনয়ের সময় যে ভয়টা বেশি পেয়েছিলাম তা হল, এতদিন আমি ছোটপর্দায় মূলত নিরীহ চরিত্রই বেশি করেছি। গোয়েন্দা বা সুপারহিরো বিদ্রোহীর মতন পজেটিভ চরিত্রও করেছি। দর্শকদের মনে আমার একটা পজিটিভ ইমেজ ইতিমধ্যেই তৈরি হয়েছে। তাছাড়াও আমার মুখশ্রীতে একটা শান্ত-সৌম্য ভাব আছে যা দেখে কখনোই কারোর ভয়ের উদ্রেক হবে না। সে ক্ষেত্রে আমি যদি আন্ডার অ্যাক্টিং করি তাহলে দর্শক ভয়ই পাবেনা। আবার বেশি চোখমুখ রাঙিয়ে গর্জন করলে অতিনাটকীয় লাগবে।"

 

" তবে এই বিষয়ে একটা কথা বলতেই হবে, কীর্তি কাপুরের মেকআপ ও মেঘ ব্যানার্জীর আবহকে আমি বিশেষ ক্রেডিট দেবো আমার সাফল্যের জন্য। এবং অবশ্যই পরিচালক অভিরূপ ঘোষ ও চিত্রগ্রাহক অঙ্কিতের অবদান অনস্বীকার্য। ঈশ্বরের ও আমার স্বর্গীয় পিতার আশীর্বাদেই হয়তো দর্শকদের আমার কাজ এত পছন্দ হচ্ছে।

 

ব্রহ্মদৈত্য এর পরে পরবর্তী কোন প্রজেক্ট নিয়ে কাজ করছেন এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, "এরপর ডিজিটাল প্লাটফর্মে আমার পরবর্তী ছবি মোহিনী আসছে যাতে আমি একজন সাইকোপ্যাথ সমকামী পুরুষের চরিত্রে অভিনয় করেছি। আশা করি ব্রহ্মদৈত্য এর মতন মোহনীও দর্শকের মনে সাড়া ফেলবে।


Credit
Photo : Google

For the all News Update Please follow our Website www.tollybangla.com
Subscribe our Youtube Channel Tolly Bangla Youtube
Follow Us on Twitter Tolly Bangla twitter
Like our Facebook Page Tolly Bangla Facebook Page


( প্রিয় পাঠক / পাঠিকা , পোস্টটিতে  লাইক, মন্তব্য ও শেয়ার করুন এবং নিয়মিত আপডেট পেতে আমাদের পেজে লাইক করুন )

No comments

Powered by Blogger.